Main Menu

ছাতকে করোনায় মৃত ব্যক্তির কাফন-দাফনে তাক্বওয়া ফাউন্ডেশন

এইচ এম জিয়াউর রহমান :: সুনামগঞ্জের ছাতকে করোনাভাইরাস পজেটিভ শনাক্ত হওয়ার তিন ঘণ্টার মধ্যেই পিয়ারা মিয়া (৭২) নামের এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। তিনি পৌর শহরের বাগবাড়ী এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে তিনি সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এর প্রায় তিন ঘণ্টা আগে তার শরিরে করোনাভাইরাস পজেটিভ শনাক্ত হয়।

ওনার মৃত্যুর সংবাদ পেয়ে সুদূর সুনামগঞ্জ থেকে ছুটে আসেন সুনামগঞ্জ জেলা ছাত্র জমিয়তের সংগ্রামী সভাপতি ও তাকওয়া ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখার আহবায়ক হাফিজ মাওলানা ত্বাহা হুসাইন ও উনার সাথে ছিলেন মাও: ফেদাউল হক্ব ও মাহবুবুল হাসান।

ছাত্র নেতা ত্বোহা হুসাইন জানান,তিনি সুনামগঞ্জ থেকে সহকর্মীদের নিয়ে সকাল ৮ ঘটিকায় মৃতের বাড়ীতে পৌছে গাড়ী থেকে লাশ নামিয়ে ধারাবাহিকভাবে লাশকে গোসল,কাফন ও সকাল ১১:০০ ঘটিকায় জানাযার নামাজ আদায় করপ পরবর্তীতে মৃতের পারিবারিক কবরস্থানে দাফনকার্য সম্পন্ন করেন।

উল্ল্যেখ:জনাব পিয়ার মিয়া একজন মুক্তিযোদ্ধা ছিলেন। এটি ছিল ‘ত্বাকওয়া ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলার শাখার দ্বিতীয় লাশ দাফন। এর পূর্বে একি উপজেলায় করোনায় মৃত্যুবরণকারী এক ব্যবসায়ীর লাশ দাফন-কাফন দিয়েছে ত্বাহা হুসাইনের ত্বাকওয়া ফাউন্ডেশন সুনামগঞ্জ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *