Main Menu

নোয়াখালীর সোনাইমুড়ীতে বিপুল  অস্রসহ ২ যুবক কে আটক করেছে পুলিশ

মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী প্রতিনিধি।।

সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নে অভিযান চালিয়ে আবু ইউছুফ জাবেদ (২০) ও মো. সাব্বির হোসেন (২২) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিপুল অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তার দুইজন পুলিশ ও যুবলীগ নেতা ইউছুফের ওপর হামলা মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে শাকতলা এলাকায় গ্রেপ্তারকৃত সাব্বিরের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, কালুয়াই গ্রামের সোলায়মানের ছেলে আবু ইউছুফ জাবেদ ও উত্তর শাকতলা গ্রামের জাফর উল্যার ছেলে সাব্বির হোসেন।
পুলিশ জানায়, গত ১৭মে রাতে নদনা বাজারে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ইউছুফের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের গাড়িতেও হামলা করে সন্ত্রাসীরা। এতে পুলিশের ২টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয় এবং এক পুলিশ সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে পুলিশ তিনজনকে আটক করে। পরে এ ঘটনায় পৃথক মামলা করা হয়।

মামলায় আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযানের অংশ হিসেবে শুক্রবার বিকালে উত্তর শাকতলা এলাকায় অভিযান চালিয়ে মামলার অন্যতম আসামি জাবেদ ও সাব্বিরকে গ্রেপ্তার করা হয়। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাত দেড়টার দিকে উত্তর শাকতলা সাব্বিরদের রান্না ঘরে অভিযান চালিয়ে ৩টি এলজি, বন্দুকের ১২টি কার্তুজ লোড অবস্থায়, ৫টি চাইনিজ কুড়াল, ১টি তলোয়ার, ৯টি কিরিচ, ২টি বড় ছুরি, ৬টি রামদা ও ১টি ধামা উদ্ধার করা হয়।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরও একটি মামলার প্রস্তুতি চলছে। মামলার অপর আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *