Main Menu

আওয়ামীলীগ নেতা তারা মেম্বারের নামে অপপ্রচারে নিন্দা ও প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সদর উপজেলার ৩ নং খাদিমনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দীর্ঘদিনের ইউপি সদস্য তারা মিয়ার নামে মিথ্যা বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

প্রতিবাদ বক্তব্যে সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তারা মিয়া বলেন, গত ২৩ মে নাম সর্বস্ব অনলাইন নিউজ পোর্টাল বিডি নিউজ ২০ ডটকম এ ″সাবেক ইউপিঃ মেম্বারের অতর্কিত হামলায় একই পরিবারের একাধিক সদস্য আহত″

শিরোনামে সম্পুর্ণ মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করে আমার মানসম্মান এর ক্ষুন্ন করার চেষ্টা চালানো হয়েছে।

সংবাদে প্রকাশ করা হয়েছে আমার গ্রুপ রাজা মিয়া ও রাজা মিয়ার মা সহ পরিবারের অন্যান্য সদস্যদের উপর ঝাঁপিয়ে পড়ে বেধড়ক মারধর করেছে।

সংবাদে আরও বলা হয়েছে সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাসের কারণে কর্মহীন অসহায় মানুষকে সরকার ত্রাণ দেওয়ার ব্যবস্হা করলে প্রভাব খাঁটিয়ে তিনি স্বজন প্রীতি ও কারচুপি করার,এতে রাজা মিয়া নাকি প্রায় সময়ই কিছু কিছু প্রতিবাদ করেন,যার কারণে রাজা মিয়া আমার টার্গেটে পরিণত হন?

তারা আরও বলেছে সর্বশেষে,মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহারে নগদ ২৫০০ টাকা ঘোষণা করার দলীয় প্রভাব বিস্তার করে অসহায় মানুষদের কাছে নাম অন্তর্ভুক্ত করে দেয়ার কথা বলে ১০০০ টাকা চাঁদা দাবী করেছি?

আমি এধরণের সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলছি সরকার সারাদেশে ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বারদের মাধ্যমে ত্রাণ ও নগদ টাকা বিতরণ এর লিস্ট করেছেন, এখানে আমার বা আমার দলের কোন নেতা বা কর্মীদের কোন সম্পর্ক নেই।চেয়ারম্যান মেম্বারগন তাদের নিজেদের মত করে পর্যালোচনা করে এগুলোর নাম লিপিবদ্ধ করেন, যেখানে আমার কোন সংশ্লিষ্টতা সেখানে আমার রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করতে একটি কুচোক্রি মহল একেরপর এক মিথ্যা বানোয়াট সংবাদের মাধ্যমে আমাকে হেনস্তা করার চেষ্টা চালিয়ে যাচ্ছে, আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *