Main Menu

ব্যক্তিগত উদ্যোগে করোনা মহামারি ও ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

মোঃ এনায়েত হোসেন, হাতিয়া প্রতিনিধি।

করতোনা কর্মহীন হয়ে পড়া দুস্থ পরিবারের মাঝে আজ সকালবেলা তমরদ্দি ইউনিয়নের সাবেক মেম্বার মোঃ এমরান হোসেন এর পরিবারের ব্যক্তিগত পক্ষ থেকে করোনা মহামারি,ঘূর্ণিঝড় আম্ফান এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ দিকে করোনা মহামারি,অন্য দিকে ঘূর্ণিঝড় আম্ফানের ফলে বসত বাড়ি পানিতে ডুবে যাওয়ায় রান্নাবান্না করতে হিমশিম খাচ্ছে অসহায় ২নং ওয়ার্ডের বেড়ি বাঁধের লোকজন।এ সকল অসহায়দের মাঝে এসে হাত বাড়িয়ে দেন তমরদ্দি ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ এমরান হোসেন।

আজ তার নিজস্ব অর্থায়নে ৫শত দুস্থ, প্রতিবন্ধী, ভিক্ষুক ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন নিজ বাড়ীতে। এসময় উপস্থিত ছিলেন তমরদ্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফররুখ আহমদ,বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু সালেহ মোঃ নূর নবী, তমরদ্দি বাজারের বনিক সমিতির সাবেক সভাপতি মোঃ আবুল হালিম বুলবুল, তমরদ্দি পুলিশ ফাঁড়ির এএসআই রিপন চাকমা সহ আরও অনেকে।

মোঃ এমরান মেম্বার জানান, প্রতি বছর তার পরিবারের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় গরীব অসহায় হতদরিদ্রদের লোকজনের মাঝে। এছাড়াও প্রতি বছর রমজান ঈদের আগে এবং কোরবানি ঈদের আগে ২নং পূর্ব ক্ষিরোদিয়ায় হতদরিদ্র লোকজনের মাঝে ত্রাণ সামগ্রী ও কাপড় ছোপড় এবং শীতবস্ত্র বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণ কালে সার্বিক সহযোগিতা করেন তমরদ্দি পুলিশ ফাঁড়ির,পুলিশ সদস্যবৃন্দ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *