Main Menu

কৃষি মন্ত্রীর নির্দেশে মধুপুর যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুলের খাদ্য সামগ্রী বিতরণ

শুভ চৌহান, মধুপুর উপজেলা প্রতিনিধি।।

মধুপুরে নোবেল করোনা ভাইরাস ( কোভিড -১৯) পরিস্থিতিতে খেটে খাওয়া হতদরিদ্র অসহায় দিনমজুর ৫০০ পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেছে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার আলমগীর হোসেন শিমুল এর উদ্যোগে
বৃহস্পতিবার (২২শে মে) রাতে মধুপুর পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়ন এ অসহায় দিনমজুর মানুষের জন্য কালীজিরা চাউল,দূধ, ডাল, তেল, আলু, পিঁয়াজ , লবনসহ,সাবান সেমাই খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।
এ বিষয়ে খন্দকার আলমগীর হোসেন শিমুল বলেন, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকতে হবে। করোনা ভাইরাস সংক্রমণে ঝুঁকিরোধে ঘনঘন সাবান দিয়ে হাত ধোয়া এবং প্রয়োজন ছারা আাসা থেকে না বেড় হওয়া, আমাদের সচেতনতাই পারে মহামারি করোনা ভাইরাস থেকে মুক্ত হতে প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে যাবেন না । বেশি বেশি করে নামায পড়বেন আর আল্লাহর কাছে ক্ষমা চাইবেন আল্লাহ যেন আমাদের কে এই মহামারী থেকে মুক্ত করে,এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদক এরশাদ,মধুপুর পৌরসভার প্যানেল মেয়র ও তিন নং ওয়ার্ড আওয়ামিলীগ এর সভাপতি জাকিরুল হক ফারুক, যুবলীগের অন্যতম নেতা আইয়ুব আলি আকন্দ,উপজেলা ছাত্রলীগের সহ স্কুল বিষয়ক সম্পাদক রাহুল সরকার, ছাত্রলীগের উপ দপ্তর সম্পাদক আকাশ,নসিব ফকির,নাফি সরকার প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *