Main Menu

সম্পাদকের কথা

আস সালামু আলাইকুম

সীমান্তের আহ্বানের লেখক, পাঠক ও হিতৈষী বন্ধুরা, সবাইকে আন্তরিক মোবারকবাদ ও অকৃত্রিম শুভেচ্ছা। আশা করি সকলেই ভালো আছেন। আপনাদের ভালো থাকাটাই আমাদের কাম্য এবং সাধনার ফল।

দেশের অবহেলিত অঞ্চল সীমান্ত এলাকার মাটি ও মানুষের হৃদয়ের কথা এবং আর্তনাদ, সত্যের পক্ষে ও অন্যায়ের বিরুদ্ধে লড়াই করার দৃঢ় প্রত্যয় নিয়ে ২৩ রমযান ১৪৩৮ হিজরি মোতাবেক ১৯ জুন ২০১৭ ইংরেজি সনে সত্য ও নিরপেক্ষতার স্লোগান নিয়ে যাত্রা শুরু করে আপনাদের প্রিয় পত্রিকা সীমান্তের আহ্বান।
আলহামদুলিল্লাহ! এক পা’ দু পা’ করে দীর্ঘ পথ পাড়ি দিয়ে আজ সীমান্তবাসীর আস্থা-বিশ্বাস এবং ভরসার প্রতীক হিশেবে অবধারিত হয়েছে পোর্টালটি।
আরবি বর্ষপঞ্জিকায় আজ আপনাদের প্রিয় সংবাদমাধ্যমের চতুর্থ বছরের প্রথম দিন। তিন বছরের দীর্ঘ সময় ধরে অত্যন্ত সুষ্ঠু ও নিষ্ঠার সাথে কার্যক্রম পরিচালনার মাধ্যমে লক্ষপাণে এগিয়ে চলছে।
মহান রবের অশেষ কৃপায় সবার অক্লান্ত পরিশ্রম, প্রশংসনীয় সহযোগিতা ও দ্বিধাহীন সমর্থনের ফলে আজ আমরা এ জায়গায় এসে উপবিষ্ট হতে পেরেছি।


প্রথম প্রতিষ্ঠা-বার্ষিকীতে আলোচনা সভা ও বর্ণাঢ্য র্্যালী সর্বমহলের প্রশংসা কুড়িয়েছিল। সেদিন প্রতিজ্ঞাবদ্ধ হয়েছিলাম, প্রতি বছর এরকম কিছু একটা শুভাকাঙ্ক্ষীদের জন্যে উপহার দেওয়ার চেষ্টা করব। গত বছর কোনো এক কারণে না হলেও পরবর্তিতে ভাষা শীর্ষক আলোচনা ও প্রতিনিধি সম্মেলন হাতে নিয়ে বেশ সফলতার দেখা পেয়েছিলাম।
আল্লাহর ইচ্ছায় যদি পরিস্থিতি স্বাভাবিক হয় তাহলে পরামর্শের ভিত্তিতে চতুর্থ বছরে পদার্পণ উপলক্ষে আপনাদের সামনে শুকরিয়াতান কোনো এক আয়োজন নিয়ে দণ্ডায়মান হব। ইনশাল্লাহ।

যারা যেভাবে পত্রিকার সহযোগিতা করেছেন এবং করছেন, সবার প্রতি আমরা কৃতজ্ঞ। আপনাদের সহযোগিতা ও সহমর্মিতার ধারা অব্যহত থাকলে আমাদের আগামির পথ আরও সুগম হবে বলে মনে করি।
আল্লাহ সবার মঙ্গল করুন। আমিন।

-আব্দুল্লাহ সালমান 

সম্পাদক






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *