Main Menu

হরিপুরে অসহায় মানুষের মাঝে বিজিবির খাদ্য সামগ্রী বিতরণ

আনোয়ার হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমন রোধে সীমান্তে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে লকডাউন বান্তবায়নে নানা দায়িত্ব পালনের পাশাপাশি সীমান্তের দু:স্থ অসহায় মানুষদের মাঝে খাদ্য সহায়তা দেওয়া শুরু

করেছেন বডার গার্ড বাংলাদেশ( দিনাজপুর ব্যাটালিয়ন-৪২ বিজিবি) ।

২৯শে এপ্রিল বুধবার সকাল ১১:৩০ মিনিটে উপজেলার ৫নং হরিপুর ইউনিয়নের বসলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৮৮ জন দুস্থ্য ও কর্মহীন মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন বাসালগাঁও বি ও পি ।

কারিগাঁ কোম্পানী কমান্ডার সুবেদার মুনসুর আলী জানান, খাদ্য সামগ্রী বিতরণসহ করোনার ভয়াবহতার ব্যাপারে হরিপুর উপজেলা সীমান্তের বিভিন্ন গ্রামের মানুষকে, সাবান দিয়ে হাত ধোয়া, মাক্স ও স্যানিটাইজার ব্যবহারসহ বিভিন্ন বিষয়ে সচেতন করা হচ্ছে।

বাসালগাঁও বি ও পি কমান্ডার নায়েক সুবেদার নির্মল বলেন, আমরা সীমান্তে টহলের সময় এলাকার মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ লকডাউন মেনে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে অনুরোধও করছি।

৫নং হরিপুর ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মংলা বলেন, সীমান্তে মাদক বিরোধী ও সকল প্রকার চোরাচালান সহ দেশে করোনার দূঃসময়ে বিজিবি সীমান্তের গ্রামে গ্রামে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করছেন এটি একটি মহৎ কাজ এবং প্রশংনীয়। এসময় আরো উপস্থিত ছিলেন, জলিল মাষ্টার, বাসালগাঁও বিজিবির সদস্যরা এবং স্থানীয় জনগণ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *