Main Menu

গোয়াইনঘাটে উলামায়ে কেরামের সাথে ইউএনও নাজমুস সাকিবের রুদ্ধদ্বার বৈঠক

আবু তালহা তোফায়েল :: ০৯ এপ্রিল (বৃহস্পতিবার) বেলা ২টায় গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার নাজমুস সাকিব তার বাসভবনে উপজেলার উলামায়ে কেরামের সাথে রুুুদ্ধদ্বার বৈঠক করেন।

করোনা সংক্রমণে উপজেলার উলামায়ে কেরামের পক্ষে ৩ সদস্য কমিটির রুদ্ধদ্বার বৈঠকে উপস্থিত ছিলেন দারুসসালাম লাফনাউট মাদরাসার মুহতামিম খলিফায়ে ফেদায়ে মিল্লাত আলহাজ্ব আব্দুল খালিক (চাক্তা), গোয়াইনঘাট উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও দারুসসালাম লাফনাউট মাদরাসার মুহাদ্দিস আমিনুর রশিদ (গোয়াইনঘাটী) এবং গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ।

এসময় গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার নাজমুস সাকিব বলেন- বিশ্বব্যাপী মহামারী করোনাভাইরাস সচেতনতা বৃদ্ধিতে বাংলাদেশ সরকার বেশ কয়েকটা নির্দেশ দিয়েছে। তন্মধ্যে আপনাদের মাধ্যমে উপজেলার প্রত্যেকটি মসজিদের ইমামদের অবগত করতে চাই যে, শুক্রবারে মসজিদে জুম্মার নামাজে ১০ জনের অধিক অংশ গ্রহণ না করার সবিনয় অনুরোধ করা যাচ্ছে এবং জুম্মা ছাড়া বাকী ৫ ওয়াক্ত নামাজে ৫ জন মুসল্লি নিয়ে জামাতে আদায় করার বিনীতভাবে অনুরোধ করা যাচ্ছে।
পাশাপাশি শবে বরাত উপলক্ষে মসজিদে মসজিদে ওয়াজ, মিলাদ, সিন্নি এসবের আয়োজন না করার জন্য সরকারের নির্দেশ, তাই আমরা এসব থেকে বিরত থাকি। সবাই নিজ নিজ বাড়িতে অবস্থান করে বেশী বেশী করে আল্লাহকে ডাকি। একসাথে জড়ো হওয়ার দরকার নেই। এই মহামারী পরিস্থিতি ঠিক না হওয়া পর্যন্ত সরকারের দেয়া নির্দেশনা মেনে চলি আর মহামারী করোনাভাইরাস থেকে বাঁচতে আল্লাহর কছে বেশীকরে প্রার্থনা করি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *