Main Menu

“সবাই ঘরে থাকুন, নির্দেশনা মেনে চলুন”

আহমদ উল কবির সাজু।। 
গোয়াইনঘাট  উপজেলা আওয়ামিলীগ আজ (০৭ ফেব্রুয়ারী) মঙ্গলবার উপজেলার ১২শত পরিবারে  ত্রাণ বিতরণ করেছে।
সরকার অসহায় মানুষের  প্রতি আন্তরিক  রয়েছেন উল্লেখ  করে উপজেলা  আওয়ামিলীগের সভাপতি  মোঃ ইব্রাহিম বলেন সরকার দেশের এই মহা দুর্যোগে শ্রমিক দিন মজুর, স্বল্প আয়ের  মানুষের কথা বিবেচনা  করে নানা কর্মসূচী  গ্রহণ করেছে,দশটাকা কেজিতে চাল বিক্রি করা হচ্ছে,গৃহে অবস্থানরত মানুষের ঘরে খাদ্য পৌঁছে দয়া হচ্ছে,প্রশাসন, পুলিশ আন্তরীকতার সথে কাজ করছে খাদ্যের  সমস্যা হবে না ইনশাআল্লাহ।
উপজেলা  আওয়ামিলীগের সদস্যরা আপনাদের  পাশে  আছে থাকবে। আমদের  সকলের  এই মূহুর্তে  প্রয়োজন ঘরে থাকা,স্বাস্হ্যবিধি মনে  চলা,আল্লাহকে স্মরণ কর এবং সবার জন্য তথা বিশ্ববাসীর জন্য দোয়া  করা। ৭ এপ্রিল বেলা ৩টায় প্রেসক্লাব প্রাঙ্গনে ত্রাণ সহায়তা প্রদানকাল উপস্থিত  ছিলেন  উপজেলা  আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সাধারণ  সম্পাদক  ইসমাইল আালী,সাংগঠনিক  সম্পাদক এডঃজামাল উদিন মুক্তিযোদ্ধা বষয়ক সম্পাদক  আং হক, সুবাস চন্দ্রপাল ছানা, দপ্তর সম্পাদক মুজিবুর রহমান খান , যুব ও ক্রীড়া সম্পাদক  কামরুল হাসান, যুবলীগ আহব্বায়ক ফারুক আহমদ, যুবলীগ  সদস্য  নজরুল ইসলাম, সুবাস দাস, ছাত্রলীগের সহসভাপতি  গোলাম রব্বানি সুমনসহ আওয়ামিলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের  নেতা কর্মীদের উপস্থিতিতে উপজেলার  দশটি ইউপির বারশত প্যাকেট সহায়তা সংশ্লিষ্ট ইউপির দায়িত্বশীলদের হাত তুলে দেন আওয়ামীলীগ  সভাপতি মোঃ ইব্রাহিম। এ সময় তিনি সকল নেতা কর্মীদের অসহায় মানুষের  সেবক হয়ে পাশে থাকার নির্দেশ দন।
চেয়ারম্যান  ফারুকের  ত্রাণ বিতরণ:-
উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ সরকারী ত্রাণ বিতরণের পাশাপাশি নিজ উদ্যোগে আজ ৮ম দিনে দশটি ইউনিয়নে হোমকোয়রেন্টাইনে থাকা হতদরিদ্র  স্বল্প আয়ের  মানুষের  মধ্যে নিজস্ব তহবিলের  ত্রাণসামগ্রী  সমাপ্ত করেছেন। ত্রাণ বিতরণ  কালে তিনি দূর্গত মানুষের  কষ্টের  চিত্র -চাহিদা  দেখে বিত্তবানদের এগিয়ে  আসার উদা্ত্ত আহব্বান জানিয়ে গোয়াইনঘাটবাসি জনসাধারণদের ঘরে  থাকতে এবং সরকারের নির্দেশনা  মেনে চলতে অনুরোধ  জানান।





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *