• Wed. Sep 30th, 2020
Top Tags

ইসলাম বিরোধী প্রচারণা বন্ধে জমিয়তে উলামায়ে হিন্দের আহ্বান

ByManaging Editor

Apr 7, 2020

সংগ্রহে ফরিদ আহমদ ফেরদাউস।।

জমিয়তে উলামায়ে হিন্দ সমগ্র ভারতজুড়ে বিরাজমান ইসলাম বিরোধী প্রচারণা বন্ধের আহ্বান জানিয়েছে। আজকের টাইমস অব ইন্ডিয়ার একটি রিপোর্টে এসেছে, হাইকোর্টকে জমিয়তে উলামায়ে হিন্দ জানিয়েছে, রাজধানী নয়াদিল্লির নিজামুদ্দিন এলাকায় একটি ইসলামি সভার আয়োজনকে অজুহাত করে ভারতের পুরো মুসলিম সম্প্রদায়ের উপর হামলা চালানো হচ্ছে।

মুসলমানদের স্বরূপ বিকৃত করার মধ্য দিয়ে ভারতে মুসলমানদের জানমাল ও স্বাধীনতা হুমকির মুখে পড়েছে। এর ফলে তাদের অধিকারও লঙ্ঘিত হয়েছে বলে জমিয়তে উলামায়ে হিন্দ আদালতকে জানিয়েছে।


যে সব মিডিয়া ভারতের মুসলিম সম্প্রদায়ের বিরুদ্ধে মিথ্যা-বানোয়াট খবর দিচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নিতে ভারত সরকারকে আদেশ দেওয়ার জন্য হাইকোর্টের কাছে আবেদন জানিয়েছে সংগঠনটি।

সম্প্রতি ভারতের রাজধানী নয়াদিল্লির নিজামুদ্দিন এলাকায় তাবলিগ জামাতের একটি সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে ৯ হাজারের মতো মানুষ অংশ নেয়। করোনাভাইরাস ছড়িয়ে পড়ার ক্ষেত্রে ওই সম্মেলনকে দায়ি করে কোনো কোনো মিডিয়া পুরো মুসলিম সম্প্রদায়ের বিরুদ্ধে প্রচারণা চালাচ্ছে। ওই অজুহাতকে পুঁজি করে ইসলাম বিদ্বেষী কোনো কোনো মহল থেকে সমগ্র ভারত জুড়ে ইসলাম ভীতি ও ইসলামবিরোধী ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছে।
সূত্র : পার্স টুডে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *