Main Menu

করোনার মহামারী থেকে দেশবাসীকে রক্ষায় প্রবাসী বিএনপির দোয়া মাহফিল

হেলাল আহমদ, লেবানন থেকে :: করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাংলাদেশ সহ বিশ্ববাসীকে রক্ষা জন্য দোয়া মাহফিল কর্মসূচি পালন করেছে প্রবাসী বিএনপি। দোয়া মাহফিলে বিএনপির বিভিন্ন দেশের প্রবাসী শাখা নেতা সহ অংশ নিয়েছেন বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান। সোমবার বিকালে লন্ডনের বাসায় নফল রোজা রেখে মোনাজাতে সামিল হন তিনি । এসময় তার সঙ্গে পরিবারের সদস্যরাও মোনাজাতে অংশ নেন। বিশ্ব মুসলিম উম্মাহর একাত্মতা, করোনাভাইরাসের গজব থেকে রক্ষা ইহকাল-পরকালের শান্তি ও দেশের কল্যাণ, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে মোনাজাত করেন প্রবাসী বিএনপির নেতাকর্মীরা।

মোনাজাতের সময় এশিয়া, ইউরোপ, আমেরিকা, আফ্রিকা, অস্ট্রেলিয়া সহ শ’ শ’ বিএনপির নেতাকর্মীরা অংশ নেন। সৌদি আরব সময় ৭টা ৩০ মিনিটে শুরু হয় মোনাজাত। মোনাজাত পরিচালনা করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব। এতে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত কামনা করেন। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সুস্থতা কামনা সহ দলের যেসব নেতা ইন্তেকাল করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করেন।
দোয়ায় অংশগ্রহণ করেছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু, কুয়েত বিএনপির আহ্বায়ক মাষ্টার নুরুল ইসলাম, সদস্য সচিব শওকত আলী, বেলজিয়াম বিএনপির সভাপতি আহমেদ সাজা, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু, সিনিয়র যুগ্ম সম্পাদক আলম হোসেন, আয়ারল্যান্ড বিএনপি সভাপতি হামিদুল নাসির, স্পেন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম পংকি, কেন্দ্রীয় মহিলা দলের আন্তর্জাতিক সম্পাদক ফ্রান্স প্রবাসী মমতাজ আলো, ফিনল্যান্ড বিএনপি নেতা জামান সরকার মনির জার্মান বিএনপির যুগ্ম সম্পাদক মোস্তাক খান, আমেরিকা ম্যারিল্যান্ড বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কবিরুল ইসলাম কানাডা বিএনপি নেতা ক্যাপটেন মারুফ রাজু, যুক্তরাজ্য যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেন যুবদল নেতা এনামুল হাসান, লেবানন বিএনপি নেতা ওয়াসিম আকরাম সহ প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *