Main Menu

করোনাভাইরাস! জীবাণুনাশক স্প্রে শুরু হয়েছে পটিয়ায় 

সেলিম চৌধুরী, বিশেষ প্রতিনিধিঃ–  চট্টগ্রামের পটিয়া উপজেলা নির্বাহী অফিসার ফারহানা জাহান উপমা ২৫ মার্চ সারাদিন মরনব্যাধী করোনা ভাইরাস পরিস্থিতি সচেতনতায় পটিয়ার বিভিন্ন জন গুরুত্বপূর্ণ স্থানে  এবং গণপরিবহনে জীবাণুনাশক স্প্রে ছিটিয়েছেন উপজেলা প্রশাসন।

২৫ মার্চ বুধবার সকাল হতে সন্ধ্যা অবধি পটিয়ার সরকারি ও বেসরকারি প্রতিষ্টান সহ নানা গুরুত্বপূর্ণ স্থান  সহ এমনকি পাবলিক প্লেস ও গণপরিবহনে নিজ হাতে জীবাণুনাশক স্প্রে ছিটান তিনি। আর এ কাজে  সহযোগিতা করেন রেডক্রিসেন্টের সদস্যরা।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা বলেন, করোনা ভাইরাস সংক্রমন ঠেকাতে পটিয়ার নানা জনগুরুত্বপূর্ণ স্থানে এবং পাবলিক প্লেসে ও গণপরিবহনে জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়েছে। শুধু স্প্রে ছিটিয়ে এ সংক্রমন দমন হবেনা যতক্ষণ পর্যন্ত আমরা যার যার স্থান  হতে সচেতন না হই। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এ পরিস্থিতি মোকাবেলা করতে হবে। বিদেশ ফেরত যাত্রীদের হোম কোয়ারান্টাইন নিশ্চিত করতে হবে। এ জন্য উপজেলা প্রশাসনের পক্ষ হতে

সার্বিক সহযোগীতা করা হবে বলেও জানান তিনি। এ সময় ইউএনও’র সাথে যারা ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.মো.জাবেদ, রেডক্রিসেন্টর নির্বাহী সদস্য ফখরুল ইসলাম চৌধুরী পরাগ,উপজেলা রেডক্রিসেন্টর সমন্বয়ক নয়ন শর্মা, আনিসুর রহমান, এনামুল হক, জুবায়ের আহমেদ সহ আরো  অনেকেই।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *