Main Menu

করোনা ভাইরাস প্রতিরোধে গোয়াইনঘাট ছাত্রলীগের গণসচেতনতা

মোশারফ হোসের সাগর।।

গোয়াইনঘাট উপজেলায় সকল স্থানে জনসচেতনতা মূলক লিফলেট বিতরন করেন গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ছাত্র নেতা গোলাম রব্বানী সুমন’র নেতৃত্ব গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগকে নিয়ে কাজ শুরু করেছেন ২০ ও ২১ মার্চ । তিনি মানুষের বস্তবাড়ি গিয়ে সবার ঘরে ঘরে পৌছে দিচ্ছেন লিফলেট সাধারণ মানুষ করোনা ভাইরাস সম্পর্কে ধারনা লাভ করতে পারবে সেই আশায় তিনি এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেন। সাধারণ মানুষ তার এমন উদ্যোগকে স্বাগতম জানান। করোনা ভাইরাস মোকাবেলায় সবাইকে যার যার অবস্থান থেকে জন সচেতনতা তৈরি করার বিনীত অনুরোধ জানান সুমন।
দ্বিতীয় দিনঃ-
দ্বিতীয় দিনের মতো করোনা ভাইরাস নিয়ে সচেতনতা মূলক প্রচারণা। সেই সাথে রিক্সা ওলাদের একটি করে সাবান ও লিফলেট দিয়ে হাত ধোয়ার অনুরোধ করেন গোলাম রাব্বানী সুমন।
গোলাম রাব্বানী সুমন দ্বিতীয় দিনে এক পথ সভায় বলেন নিজেদের সচেতন হতে হবে, প্রতিবেশীদের সজাগ থাকতে হবে। নিজেরা সচেতন হলেই করোনা প্রতিরোধ করা সম্ভব হবে এটা নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। এটা প্রতিরোধের জন্য জনসচেতনতা তৈরি করতে হবে। সবাইকে নিয়মিত ভালো করে হাত ধুতে হবে ও পরিষ্কার-পরিছন্ন থাকতে হবে। সকলে সচেতন হলে এটা প্রতিরোধ করা সম্ভব। যারা বিদেশ থেকে এসেছেন তাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। যদি কেউ তা না মানে তাদের ব্যাপারে প্রশাসনের কাছে তথ্য দিতে হবে।

আরো জানান তিনি যত সহযোগিতা প্রয়োজন সব ধরনের সহযোগিতা করে যাব আরো বলেন এই প্রচারণা যতক্ষণ পর্যন্ত তামবে না ততক্ষণ পর্যন্ত অব্যাহত থাকবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *