Main Menu

সুস্থ দেহ,মন গঠনের জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম; চেয়ারম্যান ফারুক আহমেদ

সীমান্ত ডেস্ক :: ০৯ মার্চ (সোমবার) ১২তম জাঙ্গাইল ক্রিকেট বোর্ড (JCB) এর গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় তোয়াকুল ইউনিয়নের সোনারবাংলা উচ্চ বিদ্যালয় মাঠে।

ফাইনালে সালুটিকর ক্রিকেট দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং দোয়েল ক্রিকেট দল রানার্স আপ হয়।
অত্যন্ত প্রাণবন্ত ও দর্শক উৎফুল্ল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মোহাম্মদ ফারুক আহমেদ এবং প্রধান আকর্ষণ হিশেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল, বিশেষ অতিথি হিশেবে উপস্থিত ছিলেন ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ওলিউর রহমান চৌধুরী বকুল, ৮নং তোয়াকুল ইউপি চেয়ারম্যান খালেদ আহমদ, সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মুনিম, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসানসহ এলাকার বিশিষ্ট জনসাধারণ।

উক্ত খেলায় আগামী ১৩তম আসরে বাংলাদেশের সফল অধিনায়ক ক্রিকেট জগতের জীবন্ত কিংবন্তী মাশরাফি বিন মর্তুজাকে নিয়ে আসার সকল ব্যবস্থা করবেন বলে আশরাফুল ঘোষণা দেন এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদও নিজ স্থান থেকে প্রানবন্ত চেষ্টা করবেন বলে আশ্বাস দেন। JCB এর দাবীর প্রেক্ষিতে সোনার বাংলা উচ্চ বিদ্যালয় মাঠকে ক্রিকেট খেলার উপযোগী মাঠ করার জন্য একটি পিচ নির্মাণ করার জন্য চেয়ারম্যান ফারুক আহমেদ এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান খালেদ আহমদ পিচ নির্মাণের বিষয়ে তাদের কে আশ্বস্থ করেন।
জাতীয় দলের সাবেক অধিনায়কসহ গোয়াইনঘাটের বাহিরে থেকে যারা আগমণ করে খেলাকে দর্শক উপভোগ্য করেছেন তাদের সকলকে গোয়াইনঘাট বাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন তিনি। চেয়ারম্যান ফারুক আহমেদ আরো বলেন যে, সুস্থ দেহ, মন গঠনের জন্য খেলাধুলার বিকল্প নেই। আমরা শরীরচর্চা করার মাধ্যমে যেভাবে দেহের উপকারে আসে ঠিক সেভাবে লেখাপড়ার পাশাপাশি নিয়মতান্ত্রিক খেলাধুলার মাধ্যমে দেহে উপকারীতা আসে। আর ক্রিকেটের মাধ্যমে বিশ্ব দরবারে বাংলাদেশের লাল সবুজের পতাকা উড্ডীন হয়। যুবারা বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়ে বাংলাদেশের নাম বিশ্ব দরবারে ছড়িয়ে ছিটিয়ে দিতে সক্ষম হয়েছে। এই ঘরোয়া খেলার মাধ্যমেই বিজ্ঞ ক্রিকেটার গড়ে উঠতে পারবে বলে আমি আশাবাদী।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *