January 30, 2023

Shimanterahban24

Online News Paper


Warning: sprintf(): Too few arguments in /home/shimante/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

মোদির আগমন প্রতিহত করতে কাফনের কাপড় পরে বিমানবন্দরে থাকার ঘোষণা দক্ষিণসুরমা ছাত্র জমিয়তের

1 min read

আরিফুর রশীদ :: দিল্লিতে মুসলিম হত্যা, নির্যাতনের প্রতিবাদে ও মুজিববর্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমন প্রতিহত করতে দক্ষিণ সুরমায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্র জমিয়ত।

শুক্রবার (৬ মার্চ) বাদ জুম’আ উপজেলার স্থানিয় মোগলাবাজার জামে মসজিদ থেকে মিছিল নিয়ে বের হয়ে এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিদ্দিকিয়া মার্কেটের সামনে এসে বিশাল সমাবেশে মিলিত হন মিছিলে অংশগ্রহণকারী শতশত মুসলিম জনতা।

দক্ষিণ সুরমা উপজেলা ছাত্র জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান নুমানের সঞ্চালনায় ও উপজেলা জমিয়তের সহসভাপতি কে এম তাহমিদ হাসানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা শরীফ আহমদ শাহান। সাধারণ সম্পাদক মাওলানা আজির উদ্দিন। প্রচার সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন। উপজেলা যুব জমিয়তের সভাপতি ও সিলেট জেলা যুগ্ম সম্পাদক এম রেজাউল করিম রাজু। উপজেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক তানভির আলম সিদ্দীক। সহ সাধারণ সম্পাদক আরিফুর রশীদ। দফতর সম্পাদক ফারহান আহমদ। রেংগা আঞ্চলিক শাখা ছাত্র জমিয়তের সভাপতি মুহাম্মদ আলী মাবরুর। সহসভাপতি বায়েজিদ আহমদ মারুফ। সহসভাপতি জিয়াউর রহমান। সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। সহ সাধারণ সম্পাদক গালিব হারুনুর রশীদ। সাহিত্য সম্পাদক মিনহাজুর রহমান ওলি। সালমান মাসরুর, আব্দুর রশীদ, সুফিয়ানুল হক প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি নেতা শাহ আব্দুল মুকিত। বিএনপি নেতা মুহাম্মদ আব্দুল্লাহ। যুব নেতা নাসির আহমদ। নাজিম আহমদ। ছাত্রদল নেতা শিপন আহমদ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ভারতের দিল্লিতে মুসলিম গণহত্যা চলছে। মসিজেদ অগ্নিসংযোগ হচ্ছে। বাড়ী-ঘর জালিয়ে দেয়া হচ্ছে। এ নির্যাতন এখনও বন্ধ হয়নি। সাম্প্রদায়িক ও খুনি কসাই মোদিকে মুজিববর্ষে অতিথি করে আনলে বাংলাদেশ কলঙ্কিত হবে। এটি বাংলার মানুষ মেনে নেবে না। মাথায় কাফনের কাপড় আর হাতে জুতা নিয়ে বিমানবন্দরে থাকবে জমিয়ত, যুব জমিয়ত, ছাত্র জমিয়ত ও দেশের জনগন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ জানিয়ে নেতৃবৃন্দ বলেন, মুসলমানদের হৃদয়ের ক্রন্দন বুঝতে চেষ্টা করুন প্রধানমন্ত্রী। মোদি যদি বাংলাদেশে আসে তাহলে মুসলমানরা জেনে নেবে আপনি তাদের পক্ষে নেই। কোনো অবস্থায়-ই যেন মোদি বাংলাদেশে আসতে না পারে তার ব্যবস্থা করবেন আপনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.