Main Menu

আগামীকাল গোয়াইনঘাটে আলোচনা ও হামদ-নাত মাহফিল

আবু তালহা তোফায়েল :: ০৭ই মার্চ (শনিবার) বিকাল ৩টায় সিলেটের গোয়াইনঘাট উপজেলার ঐতিহ্যবাহী লাফনাউট বাজার সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে স্বাধীনতার মাস উপলক্ষে আলোচনা সভা ও হামদ-নাত মাহফিল।

উক্ত মাহফিলে সভাপতিত্ব করবেন আলীরগাঁও ইউনিয়ন উন্নয়ন সংগ্রামের চেয়ারম্যান মাওলানা মাহদী হাসান ও আলীরগাঁও সমাজকল্যাণ যুব সংঘের চেয়ারম্যান মাওলানা আমিরুল ইসলাম।

এতে অগ্নিঝরা মার্চ,স্বাধীনতার গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে তথ্যবহুল আলোচনা করবেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মোহাম্মদ ফারুক আহমেদ। সাথে থাকছেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছসহ জৈন্তাপুর, কানাইঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যানবৃন্দ।

অপসংস্কৃতি দূর করতে সুস্থ সংস্কৃতির বিকল্প নেই।
তাই আপনাদের জন্য সুস্থ সংস্কৃতি উপভোগের জন্য আলীরগাঁও উন্নয়ন সংগ্রাম পরিষদ ও আলীরগাঁও সমাজকল্যাণ যুব সংঘের যৌথ এ আয়োজনে থাকছে হামদা-নাত মাহফিল।
আপনাদেরকে মুগ্ধ করতে আসছেন হাফিজ আব্দুল করিম দিলদার, ফয়েজ আহমেদ শাহরুখ, এইচ এম আমানুল্লাহসহ সিলেটের খ্যাতিমান শিল্পীরা৷

সকলের দোয়া ও উপস্থিতি কামনা করছেন উন্নয়ন সংগ্রামের সাধারণ সম্পাদক মাওলানা মুহসিন আহমেদ ও সমাজকল্যাণ যুব সংঘের সাধারণ সম্পাদক মাওলানা শামীম আহমেদ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *