Main Menu

গোয়াইনঘাটে ভারতীয় মদসহ আটক ২

আলী হোসেন :: সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন পিপিএম’র দিক নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদের সার্বিক তত্বাবধানে গোয়াইনঘাটকে মাদকমুক্ত রাখতে স্বার্বক্ষনিক পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার সকাল ১১টায় থানা পুলিশ ৬বোতল ভারতীয় মদ এবং একটি মোটরসাইকেলসহ ২জনকে হাতেনাতে আটক করেছে।

পুলিশ সুত্রে জানাযায়,, থানার এসআই আবুল হোসেন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, মঙ্গলবার সকাল যে কোন সময় সীমান্ত এলাকা জাফলং থেকে ভারতীয় মদ পাচার হতে পারে। এমন সংবাদের ভিত্তিতে এসআই আবুল হোসেন সঙ্গীয় ফোর্সদের নিয়ে উপজেলার সদরের গোয়াইনঘাট-রাধানগর সড়কের গোয়াইন পূর্ব বাজাররস্থ তিতারাই ব্রিজের পশ্চিম প্রান্ত থেকে আমদানি নিষিদ্ধ ৬বোতল ভারতীয় মদ নিয়ে সাহেব বাজার একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার পথে পুলিশ একটি  ৬বোতল ভারতীয় মদ এবং একটি মোটরসাইকেলসহ ২জনকে হাতেনাতে আটক করা হয়। আটককৃত মদের আনুমানিক বাজার মূল্য ১৪হাজার ৪শত টাকা।

আটককৃতরা হলো, পূর্ব জাফলং ইউনিয়নের জাফলং চা- বাগান এলাকা বিরেন গুয়ালার পুত্র বিমল গুয়ালা ( ৩৫), চামটা মালের পুত্র সুজন মাল ( ২১)।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ  ডেইলি গোয়াইনঘাটকে জানান, অপরাধ ও অপরাধী দমনে থানা পুলিশের নিরংকুশ দ্বায়িত্ব যথাযথভাবে পালনে পুলিশ স্বার্বক্ষনি তৎপর রয়েছে। যার অংশ হিসেবে থানার এসআই আবুল হোসেন মদসহ ২জনকে আটক করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আটকদ্বয় থানা হাজতে রয়েছে। আগামীকাল বুধবার জেল হাজতে প্রেরণ করা হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *