Main Menu

ছাত্র জমিয়ত বাংলাদেশ গাজীপুর মহানগর এর কাউন্সিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি।। 

আজ(২১ফেব্রুয়ারি) শুক্রবার সকাল ৯ টায় বোর্ডবাজার মাদানী মিলনায়তনে ছাত্র জমিয়ত বাংলাদেশ গাজীপুর মহানগর এর কাউন্সিল অনুষ্ঠিত হয়।

কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করেন, মহানগরের সদ্য বিদায়ী সভাপতি মাওলানা সোহাইল মাহমুদ।

উক্ত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মুফতী নাসির উদ্দীন খান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ছাত্র রাজনীতির নামে দেশে চলমান অপরাজনীতি বন্ধে, দেশের সকল ছাত্র সমাজকে জেগে উঠা এখন সময়ের দাবী। টেন্ডারবাজি চাঁদাবাজির রাজনীতির মোকাবেলায় আদর্শিক রাজনিতিতে ছাত্র সমাজকে এগিয়ে আসার আহবান ও জানান।

তিনি বলেন, দেশের বর্তমান অপরাজনীতির মোকাবেলা বুদ্ধি ভিত্তিক রাজনীতি, মেধা ও কলম চার্চার রাজনীতিতে ও সক্রিয় হওয়া ও বিশেষ প্রয়োজন।

উক্ত কাউন্সিল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর জমিয়তে উলামায়ে ইসলামের নেতা আক্তারুজ্জামান ও গাছা থানা ভাসন থানা জমিয়তের আহবায়ক জুনায়েদ আল হাবিব সহ প্রমুখ নেতৃবৃন্দ।

গাজীপুর মহানগর কাউন্সিলে শাব্বির আহমদকে সভাপতি, আব্দুল আউয়ালকে সেক্রেটারি, এবং আবু সুফিয়ান মানসুরকে সাংগঠনিক সম্পাদক ও মিজানুর রহমানকে প্রচার সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি করা হয়।



« (Previous News)



Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *