Main Menu

নবীগঞ্জে প্রকাশ্যে এক ব্যক্তিকে আটকে রাখার চেষ্টা: পুলিশের সহায়তায় উদ্ধার

আশাহীদ আলী আশা :: নবীগঞ্জ উপজেলায় অবস্থিত এশিয়ার বৃহত্তম বিদ্যুৎ প্ল্যান্ট সামিট বিবিয়ানা পাওয়ার প্ল্যান্ট এলাকাধীন পারকুল গ্রামে প্রকাশ্যে দিনে দুপুরে জোর পূর্বক এক ব্যক্তিকে আটকে রাখার অভিযোগ পাওয়া গিয়েছে । বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারি সকাল ১০ ঘটিকায় ঘটনাটি ঘটেছে।

উপজেলার আউশকান্দি ইউপির অন্তর্ভুক্ত বনগাঁও গ্রামের আনোয়ার হোসেন (৫৫) বিশেষ প্রয়োজনে ২০ হাজার টাকা সঙ্গে নিয়ে একটি সিএনজি গাড়ি যুগে পার্শ্ববর্তী মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর বাজারে যাওয়ার পথে পারকুল গ্রামের মধ্যভাগে প্রাইমারী স্কুল সংলগ্ন এলাকায় পৌঁছিলে সিএনজি গাড়িটি থামিয়ে পারকুল গ্রামের মৃত. লেফাছ মিয়ার পূত্র জাবেদ মিয়া (চাম্পা) (৩৫), তার ভাই মোস্তফা মিয়া (৩৮) ও মৃত. আকলুছ মিয়ার পূত্র আজমান মিয়া (৪০), গাড়ি থামিয়ে প্রকাশ্য দিবালোকে জোর পূর্বক আটক করে তুলে নিয়ে যায়।

বিষয়টি জানাজানি হলে আউশকান্দি ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন, ইউপি সদস্য হাজী দুলাল মিয়া ও স্থানীয় মুরব্বিদের সহায়তায় আটকৃত ব্যক্তিকে আনার চেষ্টা করা হলেও আনতে সক্ষম হয়নি স্থানীয়রা। পরে বিষয়টি নবীগঞ্জ থানা পুলিশকে জাননো হলে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে আটক ব্যক্তিকে উদ্ধার করে।

এব্যাপারে নবীগঞ্জ থানা পুলিশের এসআই সাব্বির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আটক হওয়া আনোয়ার হোসেন নামে এক ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে জড়িতদের কাউকে পাওয়া যায়নি, তবে ঘটনাস্থল থেকে জড়িতদের একটি মোটরসাইকেল পাওয়া গেলে জব্দ করে থানায় নিয়ে আসা হয়। আটক হওয়া ব্যক্তির পক্ষে থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা জায়, ঘটনায় জড়িত ব্যক্তিগণ উভয় এলাকার মাদক বিক্রেতা হিসাবে চিহ্নিত রয়েছে। তারা ঐ এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক বিক্রি করে আসছে এবং মাদক বিক্রির দায়ে ২/৩ বার করে একেকজন মামলায় সাজা ভোগ করে আসছেন। কিন্তু আইন আমলে মামলায় সাজা ভোগ করে এসে তাদের কার্যক্রম অহরহ চলছে! কোনো ভাবেই তাদের কার্যক্রম বন্ধ হচ্ছে না।

বর্তমানে তাদের কার্যক্রম বেপরোয়া হয়ে উঠেছে। মাদক বিক্রির একটি বড় চক্রের সহায়তায় চাঁদা আদায়ের মাধ্যমে এমন কার্যক্রম চালাচ্ছে বলে জানান এলাকাবাসী।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *