Main Menu

সৌদিআরবে চিরনিদ্রায় শায়িত হলেন গোয়াইনঘাটের রেমিট্যান্স যোদ্ধা ফরিদ মিয়া

রিয়াজুল ইসলাম (গোয়াাইনঘাট থেকে) :: সৌদিআরবের জেদ্দা নগরীতে মৃত্যুবরণকারী গোয়াইনঘাটের মোঃ ফরিদ মিয়া (৪৫) এর জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (৭ ফেব্রুয়ারী) বাংলাদেশ সময় রাত ৭টায় এবং সৌদিআরবের সময় বাদ আছর জেদ্দা নেহায়াতুল কেন্দেরা সেলাউ মদিনাতুল হুজ্জাজ জামে মসজিদে নামাজে জানাজা শেষে মসজিদের পাশের কবরস্থানে দাফন করা হয়। জানাজায় অংশ নেয় গোয়াইনঘাট এর প্রবাসী সহ বাঙালী প্রবাসী মুসলিমরা।

এদিকে প্রবাসী ফরিদ মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ, সিলেট প্রবাসী মঞ্চ, গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট, গোয়াইনঘাট প্রবাসী ঐক্য পরিষদ ও কোওর বাজার প্রবাসী পরিষদের নেতৃবৃন্দ। এবং গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ ও কোওর বাজার এলাকার প্রবাসীরা সৌদিতে অবস্থানরত বাঙালীদের কাছ থেকে ফরিদ এর পরিবারের জন্য আর্থিক অনুদান ও সংগ্রহ করছেন বলে জানায় একটি সূত্র।

উল্লেখ্য গত শনিবার রাত আনুমানিক ১১ টায় সৌদিআরব এর জেদ্দা শহরের শেখ আব্দুল আজিজ মেডিকেলে স্টোকে মৃত্যুবরণ করেন ফরিদ মিয়া (৪৫)। উনার বাড়ী সিলেটের গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁও ইউনিয়নের পাঁচাপাড়া মহিপুর গ্রামে। মৃত্যুবরণকারী ফরিদ দুই মেয়ের জনক।

ফরিদ মিয়ার জানাজা ও দাফন এর বিষয়টি নিশ্চিত করেছেন গোয়াইনঘাট প্রবাসী পরিষদের কেন্দ্রীয় নেতা সৌদিআরব প্রবাসী হাঃ মোঃ হেলাল আহমেদ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *