February 7, 2023

Shimanterahban24

Online News Paper


Warning: sprintf(): Too few arguments in /home/shimante/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

বিএসএফের নিষ্ঠুর নির্যাতনে ভারতে বাংলাদেশীর মৃত্যু

1 min read
বিএসএফ

ভারতের সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) এর নিষ্ঠুর নির্যাতনে ভারতের কোচবিহার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বাংলাদেশের দেলওয়ার হোসেন (৩০)।

দেলওয়ারের বাড়ি আদিতমারী উপজেলার সীমান্তবর্তী দুর্গাপুর ইউনিয়নে।

লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএম তৌহিদুল আলম দেলোয়ারের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, “৪ ফেব্রুয়ারি দেলওয়ারের মৃত্যু হয়েছে বলে বিএসএফ টেলিফোনে জানিয়েছে। তবে কী কারণে তার মৃ্ত্যু হয়েছে তা এখনও জানা যায়নি। লাশ হস্তান্তরের জন্য বিএসএফকে চিঠি দেয়া হয়েছে।

লাশ হস্তান্তরের পর মর্গের রিপোর্টে নির্যাতনের চিহ্ন পাওয়া গেলে প্রতিবাদ জানানো হবে বলেও জানান তিনি।

দুর্গাপুর ইউনিয়ন পরিষদের (ইউপিচেয়ারম্যান সালেকুজ্জামান প্রামাণিক গণমাধ্যমকে জানানগত ২০ জানুয়ারি রাতে দুর্গাপুর সীমান্তের ৯২৪ নম্বর পিলার এলাকা দিয়ে ভারতে যান দেলওয়ার। সেখানে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফটহল দল তাকে আটক করে নির্যাতনের পর সে দেশের পুলিশের কাছে সোপর্দ করে। পরেপুলিশ তার চিকিৎসার জন্য পশ্চিমবঙ্গের কোচবিহার জেলা হাসপাতালে ভর্তি করে।

দেলওয়ারের বাবা খয়বর আলী আদিতমারী থানায় সন্তান নিখোঁজের ঘটনায় আজ একটি সাধারণ ডায়েরি (জিডিকরেছেন বলে জানান আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম। সূত্র- দ্যা ডেইলি স্টার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.