Main Menu

সীমান্তের আহ্বানের উপদেষ্টা জুবায়ের ও জুনায়েদকে সংবর্ধনা প্রদান

সীমান্ত ডেস্ক :: উত্তর-পূর্ব বাংলার জনপ্রিয় সংবাদ মাধ্যম “সীমান্তের আহ্বান” র উপদেষ্টা মণ্ডলীর সদস্য, ইতালি ছাত্রলীগের সহ-সভাপতি, প্রবাসী সিলেটি মুজিব সেনা গ্রুপের যুগ্ম সম্পাদক ছাত্রনেতা উপদেষ্টা জুবায়ের আহমেদ শিশু ও উপদেষ্টা মণ্ডলীর সদস্য, ববঙ্গবন্ধু ছাত্র পরিষদ ইতালি শাখার সভাপতি উপদেষ্টা জুনায়েদ আহমেদ স্বদেশ প্রত্যাবর্তনে সীমান্তের আহ্বান পরিবারের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

০৩ ফেব্রুয়ারী (সোমবার) সন্ধ্যা ৭ টায় সীমান্তের আহ্বানের প্রতিষ্ঠাতা, সহকারী সম্পাদক ও প্রকাশক আবু তালহা তোফায়েল সীমান্ত পরিবারের পক্ষ থেকে সিলেট সদরে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেন।

এসময় তারা বলেন- সীমান্তবর্তী মানুষের আস্থা ও ভালোবাসার প্রতীক ঠিকই, পাশাপাশি সিলেটের আনাচে-কানাচে ও দেশের প্রত্যন্ত অঞ্চলে প্রতিনিধিদের মাধ্যমে পত্রিকার সুনাম ও কাজ ছড়িয়ে পড়ছে বা ভবিষ্যতে আরো দুর্বার গতিতে তার সুখ্যাতি ছড়িয়ে পড়বে ইনশাআল্লাহ। তারা সুপরামর্শ হিশেবে বলেন যে, পত্রিকার মূলনীতির উপর অঠল থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে অঙ্গীকারবদ্ধ থাকতে হবে। সংবাদ পরিবেশনে কারো পক্ষপাতিত্ব না নিয়ে সত্যাসত্য ঘটনা মানুষের সামনে উপস্থাপন করতে হবে। সত্যের শক্তি বড় শক্তি। কখনো কোনো ব্যক্তি, গোষ্ঠী, দল বা শক্তিশালী সম্প্রদায়ের কাছে মাথা নত করা যাবেনা। যত বড় শক্তি হোকনা কেনো, সাংবাদিকের কলমের কালির শক্তির চেয়ে তার শক্তি বড় হতে পারেনা। তাই একবুক তাজা শক্তি নিয়ে পত্রিকার নিয়মের উপর অঠল থেকে সত্য সংবাদ পরিবেশনে এগিয়ে চলো। ইনশাআল্লাহ তোমরাই একটা সত্য শক্তির সফলতার সিলেবাস তৈরী করবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *