February 7, 2023

Shimanterahban24

Online News Paper


Warning: sprintf(): Too few arguments in /home/shimante/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

বাহুবলে আল মোস্তফা ট্রাষ্টের ব্যাবস্থাপনায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্টিত

1 min read

আশাহীদ আলী আশা।। 

হবিগঞ্জ জেলার বাহুবল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে আল মোস্তফা ট্রাস্টের ব্যাবস্থাপনায় আলহাজ্ব আব্দুর রব ও আলহাজ্ব মুজিবুর নাহার চৌধুরীর সন্তান লন্ডন প্রবাসী শামীম রবসহ তার ভাই বোনেরা তাদের প্রয়াত পিতা মাতার স্বরনে বিনামূল্য চক্ষু চিকিৎসা শিবির অনুষ্টিত হয়েছে।

গত শনিবার অনুষ্টিত বিনামূল্য চক্ষু চিকিৎসার খবর পেয়ে সকাল থেকেই অসহায় ও গরীব রোগী সাধারন চিকিৎসা নিতে স্নানঘাট ইউনিয়ন পরিষদ মাঠে জড়ো হন।

দিনব্যাপী অনুষ্টিত চিকিৎসা ক্যাম্পে বিশেষগ্ঘ চিকিৎসকগণ প্রায় ১২শ’ হতদরিদ্র অসহায় মানুষ চিকিৎসাসেবা প্রদান করেন।

এর মধ্যে বিনামূল্য দেয়া হয় ৪২০ জনকে ঔষধ,২৩৩ জনকে চশমা ও ৬০ জন চোখে ছানিপড়া রোগীদের অপারেশনের জন্য সনাক্ত করে বালাগঞ্জ উপজেলার তাজপুর ভার্ড চক্ষু হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসা নিতে আসা আনোয়ারা বেগমসহ অসহায় রোগীরা জানান,চোখের চিকিৎসা করানোর সামর্থ তাদের ছিলনা। বিনামূল্য চিকিৎসা পেয়ে তারা খুশি। এ সময় আয়োজককারীদের জন্য মহান আল্লাহ নিকট দুহাত তুলে দোয়া করেন তারা।

চিকিৎসা ক্যাম্পে উপস্থিত ছিলেন চ্যানেল এস এর এমডি তাজ চৌধুরী,স্নানঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌস আলম,চ্যানেল এস নবীগঞ্জ প্রতিনিধি রাকিল হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

লন্ডন প্রবাসী শামীম রব বলেন,অসহায় মানুষদের বিনামূল্য চিকিৎসা দিতে পেরে মহান আল্লাহ দরবারে শুকরিয়া আদায় করছি। ভবিশ্যতেও এ ধরনের আয়োজন করবেন বলে তিন আশাবাদ ব্যাক্ত করেন।

চ্যানেল এস এর এমডি তাজ চৌধুরী বলেন,আল মোস্তফা ট্রাস্ট সব সময় গরীব অসহায় মানুষের পাশে থেকে কাজ করছে। তিনি হতদরিদ্র মানুষের পাশে দাড়ানোর জন্য প্রবাসীদের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.