January 29, 2023

Shimanterahban24

Online News Paper


Warning: sprintf(): Too few arguments in /home/shimante/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

কর্মী সম্মেলন সফলের লক্ষে ইউ,কে জমিয়তের গুরুত্বপূর্ণ বৈঠক

1 min read

নিজস্ব প্রতিনিধি।। 

জমিয়তে উলামায়ে ইসলাম ইউ,কের উদ্যোগে গত ৩১ জানুয়ারী শুক্রবার ২০২০ পুর্ব লন্ডনের লে মেডিসন কনফারেন্স হলে গুরুত্বপূর্ণ মাসিক বৈঠক অনুষ্টিত হয়।সভায় আগামী ১৪ ফেব্রুয়ারী ঢাকা’র ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য জাতীয় কর্মী সম্মেলনকে সাফল্যমন্ডিত করে তোলার জন্য সর্বস্তরের ওলামায়ে কেরাম ও দ্বীন দরদী জনতাকে উদাত্ত আহ্বান জানানো হয়।
জমিয়তে উলামায়ে ইসলাম ইউ,কের সিনিয়র সহ-সভাপতি মাওলানা মুফতি আব্দুল মুনতাকিম এর সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারী মাওলানা সৈয়দ তামিম আহমদ এর পরিচালনায় অনুষ্টিত এ বৈঠকে আলোচনায় অংশগ্রহণ করেন ইউ,কে জমিয়তের সহ সভাপতি, মাওলানা আব্দুল মজীদ, জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে লন্ডন মহানগরের সভাপতি আলহাজ হাফিজ হুসাইন আহমদ বিশ্বনাথী, ইউ,কে জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মইন উদ্দিন খান, মাস্টার আব্দুর রউফ,যুব বিষয়ক সম্পাদক সৈয়দ রিয়াজ আহমদ, তাফসিরুল কোরআন বিষয়ক সম্পাদক,হাফিজ মাওলানা মশতাক আহমদ, সহকারী প্রচার সম্পাদক হাফিজ মাওলানা রশীদ আহমদ, সদস্য আশিকুর রহমান প্রমুখ।
সভায় বক্তাগণ সদ্যপরলোকগত বাংলাদেশের শীর্ষ আলেমে দ্বীন ও অভিভাবক,জামেয়া ইমদাদিয়া কিশোরগঞ্জের মহাপরিচালক আল্লামা আযহার আলী আনওয়ার শাহ (রাহ:) এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করা হয়। সভায় মরহুম আল্লামা আনোয়ার শাহ’র পরকালীন দরজা বুলন্দীর জন্য বিশেষ মোনাজাত করা হয়। এসময় বক্তাগণ বলেন যে ঐতিহাসিক শোলাকিয়া ময়দানে অনুষ্ঠিত জানাযার নামাজে লক্ষ লক্ষ মানুষের উপস্থিতিতে স্মরণকালের বৃহৎ সমাবেশেই এ কথার প্রমাণ বহন করে যে আল্লামা আনওয়ার শাহ কত বড় ব্যক্তিত্বসম্পন্ন ইসলামী চিন্তাবিদ ও প্রভাবশালী আলেমেদ্বীন ছিলেন।
সভায় বক্তাগণ আল্লামা তাফাজ্জুল হক মুহাদ্দিস হবিগঞ্জীর অতুলনীয় স্মৃতি অশ্রুসিক্ত নয়নে তুলে ধরেন এবং হযরতের অনুসৃত পথ ধরে সম্মুখপানে অগ্রসর হওয়ার অভিপ্রায় ব্যক্ত করেন। সভায় হযরত মুহাদ্দিস হবিগঞ্জীর স্মরণে ইউকে জমিয়তের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। একইভাবে তার জীবনাদর্শ ও স্মৃতি নিয়ে স্মারকগ্রন্থ প্রকাশের প্রতিও বিশেষভাবে গুরুত্বারোপ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.