February 7, 2023

Shimanterahban24

Online News Paper


Warning: sprintf(): Too few arguments in /home/shimante/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

নিরবিচ্ছিন্ন ভাবে ২৪ঘন্টা সেবা দানকারী পল্লীবিদ্যুৎ সমিতি -২ কে স্বকৃীতি স্থানীয়দের

1 min read

অতিথি প্রতিবেদক :: হাওর,বাওর, টিলা বেষ্টিত সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি -২ অসাধ্য সাধনে করে চলছে। যেখানে বিদ্যুৎ চলে গেলে ২/৩ দিন এর মধ্যে আসবে কিনা কেউ জানতনা। সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি -২ এর বিন্নাকান্দি এলাকা ছিল দূর্গম ও অবহেলিত। উক্ত এলাকায় অভিযোগ কেন্দ্র স্থাপিত হওয়ায় এখানে বর্তমানে বিদ্যুৎ সরবরাহের বিষয়ে কেউ আর চিন্তিত নয়। বিন্নাকান্দি অভিযোগ কেন্দ্রের আওতাধীন ফতেহপুর ইউনিয়নসহ সাহেব বাজার,খাদিমনগর,ডৌবাড়ীর প্রত্যেকটি গ্রামে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের ক্ষেত্রে কঠোর পরিশ্রম করেছেন বিন্নাকান্দি অভিযোগ কেন্দ্রের ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ ও তার সহকর্মী এহসানুল হক কাগজী,কংকজ সরকার ও আমিনুল হক। নিরবিচ্ছিন্ন ও দ্রুততম সেবা প্রদান করায় বিন্নাকান্দি অভিযোগ কেন্দ্রের আওতাধীন এলাকার মানুষ অভিযোগ কেন্দ্রের ইনচার্জসহ তার সহকর্মীদের মূল্যায়ন করে বিন্নাকান্দি অভিযোগ কেন্দ্রসহ সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি ২ কে ২৪ ঘন্টা সেবা দানকারী প্রতিষ্টানের সৃকৃতি প্রাদান করেন।

অপর দিকে ২০১৯ সালে সিলেট পল্লীবিদ্যুৎ সমিতি ২ এর জেনারেল ম্যানেজার আবু হানিফ মিয়া ২৪ ঘন্টা নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ও দ্রুততম সময়ের মধ্যে নাগরিক সেবা প্রদানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় বিন্নাকান্দি অভিযোগ কেন্দ্রের ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদকে পুরুষ্কৃত করেছিলেন।

গোয়াইনঘাটের ফতেহপুর ইউনিয়ন বাসীর উদ্যোগে ১ফেব্রুয়ার (শনিবার) বিকাল ৩ টায় স্থানীয় চৌমুহনী বাজারে সিলেট পল্লীবিদ্যুৎ সমিতি – ২ এর নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ ও দ্রুততম সময়ের মধ্যে বিদ্যুৎ সেবা নিশ্চিত করায় ২৪ ঘন্টা সেবা দানকারী প্রতিষ্টান হিসেবে সৃকৃতি দিয়ে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন। বিশিষ্ট সমাজ সেবক আব্দুল করিম শিকদারের সভাপতিত্বে ও ছাত্র লীগ নেতা সোহেল আহমদের পরিচালনায় সিলেট পল্লীবিদ্যুৎ সমিতি -২ এর জেনারেল ম্যানেজার মোঃ আবুল হানিফ মিয়া প্রধান অতিথির বক্তব্যে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সম্মানীত গ্রাহক সদস্যগণকে পরিমিত বিদ্যুৎ ব্যবহার, নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ, অবৈধ বিদ্যুৎ ব্যবহার, বিদ্যুৎ চুরি,পার্শ্ব সংযোগ পরিহার করণের জন্য আহব্বান জানান। লাইনের আশে পাশে গাছ কাটার ক্ষেত্রে সকলের সহযোগীতা কামনা করে বৈদ্যুৎতিক দূঘর্টনা প্রতিরোধ কল্পে বিভিন্ন বিষয় নিয়ে ও আলোচনা করেন। অনুষ্ঠানে অতিথি ও সংবর্ধিত অতিথিদের সম্মাননা স্মারক তুলদেন স্থানীয়রা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমদ শামীম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহাবুদ্দিন, আহবায়ক কমিটির সদস্য জুবায়ের আহমদ, ফতেহপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ রাশিদ আলী প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.