Main Menu

বাঁশখালীতে র্যাবের সঙ্গে গুলিবিনিময়ে ১ জলদস্যু নিহত

শিব্বির আহমদ রানা, (বাঁশখালীসংবাদদাতা,চট্টগ্রাম) ।।

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে মোরশেদ আলম (৩৫) নামে একজন চিহ্নিত অস্ত্রধারী জলদস্যু নিহত হয়েছেন।

শনিবার (২৫ জানুয়ারি) রাত ১২টা ২০ মিনিটে উপজেলার বাণীগ্রাম লটমণি পাহাড় এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-৭ এর অফিস সূত্রে জানা যায়, বাণীগ্রামে র‌্যাবের একটি টহলদল ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থলে গেলে ডাকাতির প্রস্তুতিকালে ওই ডাকাতদলের সঙ্গে গুলিবিনিময় হয়। এ সময় কুখ্যাত ডাকাত মোরশেদ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ চারটি আগ্নেয়াস্ত্র, ১৯ রাউন্ড গুলি এবং তিনটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

নিহত মোরশেদ আলম একই উপজেলার চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল ২ নম্বর ওয়ার্ডের মৃত সিদ্দিক আহমদের ছেলে। চাঞ্চল্যকর ৩১ জেলে হত্যা মামলা, প্রকাশ্য দিবালোকে বুজরুজ মেহের হত্যার প্রধান আসামি, আরও বেশ কয়েকটি খুন, খুনসহ ডাকাতি, ডাকাতি, চাঁদাবাজিসহ দুই ডজনেরও অধিক মামলার আসামি ছিলেন তিনি।

এ ঘটনায় চাম্বলের জনমনে স্বস্তি বিরাজ করছে। স্থানীয়দের অনেকে বলেন, সে একজন ভূমিদস্যুও ছিল। অবৈধভাবে জায়গা দখল করে দোকানপাট বেঁধে লাখ লাখ টাকা আদায় করত। এদের বিরাট একটা সিন্ডিকেট দীর্ঘদিন থেকে ডাকাতি করে যাচ্ছে। ভূমি দখল, গাছ কর্তনসহ নানা অপরাধ কর্মে তাদের রামরাজত্ব ছিল।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *