February 8, 2023

Shimanterahban24

Online News Paper


Warning: sprintf(): Too few arguments in /home/shimante/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

গোয়াইনঘাট চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানের সাথে সীমান্তের আহ্বানের মতবিনিময়

1 min read

আবু তালহা তোফায়েল :: ২৩ জানুয়ারি (বৃহস্পতিবার) বিকাল ৩ টায় উপজেলা পরিষদে, গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান জননেতা মোহাম্মদ ফারুক আহমেদ ও ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছের সাথে মতবিনিময় করে উত্তর-পূর্ব বাংলার জনপ্রিয় সংবাদ মাধ্যম “সীমান্তের আহ্বান“।

পত্রিকার সম্পাদক মণ্ডলীর সভাপতি আবুল হাসানাতের সভাপতিত্বে মতবিনিময় সভায় চেয়ারম্যান ফারুক আহমেদ বলেন- নিরপেক্ষভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সীমান্তের আহ্বান তার মূলনীতির উপর অঠল থেকে এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। তিনি পত্রিকার সংশ্লিষ্টদের উদ্দেশ্য করে বলেন, সফলতা আসবে ইনশাআল্লাহ, যদি প্রতিহিংসা, লোভ, ব্যবসা ও হলুদ সাংবাদিকতাকে এড়িয়ে চলতে পারো। এটা একটা মহৎ কাজ, মহৎ পেশা। তিনি আরো বলেন যে, আমার অত্যন্ত ভালো লাগে এরকম উদীয়মান একঝাঁক তরুণদের নিয়ে স্বপ্নের গোয়াইনঘাটকে বাস্তবে রুপান্তরিত করতে কলম হাতে নিয়েছে। তিনি সৎভাবে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দেন।

ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ বলেন- বিগত ৩ বছর থেকে নিষ্ঠার সাথে পেইজ থেকে প্রিন্ট আবার অনলাইন ভার্সন, আবার সমসাময়িক প্রিন্ট ভার্সন প্রকাশ করা, তাও একঝাঁক তরুণ ছাত্ররাই এর পরিচালনা করছে, সবই একমাত্র সৎভাবে ও জনস্বার্থে কাজ করার জন্য আল্লাহ খাসভাবে নুসরত করছে। তিনি বলেন গোয়াইনঘাটসহ উত্তর-পূর্ব বাংলার অর্থাৎ সীমান্তবাসির অতন্ত্রপ্রহরী হিশেবে কাজ করে যাচ্ছে। সারাদেশে একটা সাড়া জাগাতে সক্ষম হয়েছে। আশাকরি সকলের প্রিয় সংবাদ মাধ্যমটি আগামীতেও সৎ ও নিষ্ঠার সাথে কাজ করে যাবে ইনশাআল্লাহ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সীমান্তের আহ্বানের উপদেষ্টা মাওলানা রফিক আহমদ, উপদেষ্টা হাফিজ জাকির হুসাইন, সম্পাদক সুলতান মাহমুদ বিন সিরাজ, নির্বাহী সম্পাদক আব্দুল্লাহ সালমান, সহকারী সম্পাদক ও প্রকাশক আবু তালহা তোফায়েল, বিশেষ প্রতিনিধি হাফিজ এহসান উল্লাহ, দারুসসালাম লাফনাউট মাদরাসা প্রতিনিধি হুসাইন আহমদ প্রমুখ।

মতবিনিময় সভায় সংবাদপত্রের বিভিন্ন বিষয় নিয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং সংবাদপত্র এগিয়ে নেওয়ার জন্য যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করা হয়।
বিশেষ করে আগামী ২ ফেব্রুয়ারী (রবিবার) দুপুর ১২টায় সীমান্তের আহ্বানের উদ্যোগে ভাষা দিবস শীর্ষক আলোচনা ও সংবর্ধনা অনুষ্ঠানের তারিখ ধার্য্য করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.