February 7, 2023

Shimanterahban24

Online News Paper


Warning: sprintf(): Too few arguments in /home/shimante/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়কে ২ লক্ষ ১৬ হাজার টাকা অনুদান

1 min read

হযরত আলী, (জাফলং) থেকেঃ- সিলেটের জাফলং গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে আলহাজ্ব সায়াদ আলী সেবা সংস্থার চেয়ারম্যান ও যুক্তরাষ্ট্র প্রবাসী লুৎফুর উদ্দিনকে সংবর্ধনা প্রদান ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুর ১২টায় গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয় মাঠে লুৎফুর উদ্দিনকে সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. করিম মাহমুদ লিমনের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক সোহেল আহমেদের পরিচালনায়
সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব সায়াদ আলী সেবা সংস্থার চেয়ারম্যান ও যুক্তরাষ্ট্র প্রবাসী লুৎফুর উদ্দিন।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মো. রতন শেখ, পূর্ব জাফলং ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদির, হাজী সায়াদ আলী সেবা সংস্থার সদস্য সচিব ফখরুল ইসলাম, বল্লাপুঞ্জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান, জাফলং যুবলীগের যুগ্ন আহ্বায়ক কামাল হোসাইন, গোয়াইনঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন, বিদ্যালয়ের উপদেষ্টা সদস্য আতাউর রহমান, জাফলং ছাত্রলীগের সভাপতি ইউসুফ আহমেদ, সাধারন সম্পাদক সাব্বির রহমান সাজন প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রবীন সাংবাদিক অমূল্য রতন দেব, বিদ্যালয়ের উপদেষ্টা সদস্য আব্দুল মান্নান, মখছুস আলম, গোয়াইনঘাট থানার এসআই আবুল হোসেন, জাফলং খাদিমুল কোরআন পরিষদের সাধারন সম্পাদক জিয়াউর রহমান, জাফলং পর্যটন কেন্দ্র ব্যবসায়ী সমিতির সভাপতি হোসেন মিয়া, সাধারন সম্পাদক আলমগীর হোসেন, মামার বাজার সমাজ কল্যাণ যুব সংঘের সাধারন সম্পাদক লিটু আনাম লিটন, সেবা ফাউন্ডেশন এর সভাপতি আল আমিন, সাধারন সম্পাদক নাদিম মাহমুদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি আব্দুল মান্নান, পিটিএ কমিটির সহ-সভাপতি সবুজ মিয়া প্রমুখ।

সংবর্ধিত অতিথি’র বক্তব্যে আলহাজ্ব সায়াদ আলী সেবা সংস্থার চেয়ারম্যান ও যুক্তরাষ্ট্র প্রবাসী লুৎফুর উদ্দিন বলেন অবহেলিত এলাকার কোমলমতি শিশুদের সু-শিক্ষায় শিক্ষিত করণের লক্ষ্যে যুবসমাজ যেভাবে এগিয়ে এসেছে এজন্য আমি যুব সমাজকে হাজী সায়াদ আলি সেবা সংস্থার পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।
এলাকার শিক্ষার মান উন্নয়নে আমাদের আলহাজ্ব সায়াদ আলী সেবা সংস্থা সব সময় কাজ করে যাচ্ছে। এই বিদ্যালয়ের উন্নয়নেও আমরা সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে দেব।
সেই সাথে সমাজের সকল বিত্তবানদের শিক্ষা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।
পাশাপাশি তিনি গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের ভূমি জটিলতা নিরশনের জন্য ২লক্ষ ১৬ হাজার টাকা অনুদান ঘোষণা করেন। এ অনুদানে এলাকাবাসী খুবই খুশি,উনার উদার দানশীলতা ও কৃতিত্বের নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে আজীবন এই কথা ও বলেছেন এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.