September 26, 2021

Shimanterahban24

Online News Paper


Warning: sprintf(): Too few arguments in /home/shimante/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

মিযানুর রহমান আযহারী কে কানাইঘাটে প্রতিরোধের ডাক

1 min read

বিশেষ সংবাদদাতা, কানাইঘাট থেকে :: আজ বাদ যুহর কানাইঘাট মাদরাসায় ইসলাম বিরুধী বক্তব্য প্রদান কারী মিযানুর রহমান আযহারী কানাইঘাট মুকিগঞ্জে আগমনের প্রতিবাদে কানাইঘাট উপজেলার কৌমী মাদরাসা সমুহের মুহতামিম / নাযিম / জনপ্রতিনিধি এবং বিশিষ্ট মুরব্বিগনের সমন্বয়ে শায়খুল হাদিস আল্লামা মুহাম্মদ বিন ইদ্রিস শায়খে লক্ষিপুরীর সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়। সভায় বক্তব্য রাখেন শায়খুল হাদিস আল্লামা আলিমুদ্দীন শায়খে দুর্লভপুরী, আল্লামা শামসুদ্দীন দুর্লভপুরী, আলহাজ্ব হযরত মাওলানা গোলাম ওয়াহিদ, মাওলানা আজমত উল্লাহ, মাওলানা ক্বারী হারুনুর রশীদ চতুলী, কানাইঘাট উপজেলার ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির, কানাইঘাট উপজেলা আওয়ামীগের সভাপতি জনাব মো.লুৎফুর রহমান, উপজেলা সাধারণ সম্পাদক জনাব প্রিন্সিপাল সিরাজুল ইসলাম, উপজেলা সহ সভাপতি জনাব মো. জামাল উদ্দীন, কানাইঘাট পৌর আওয়ামীগের সভাপতি জনাব কে এইচ আব্দুল্লাহ সহ বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, ইসলাম বিরুধী বক্তব্য প্রদানকারী বক্তা মিযানুর রহমান আযহারী কে শায়খুল ইসলাম আল্লামা মুশাহিদ বায়মপুরী রহ. পূণ্যস্মৃতি বিজড়িত কানাইঘাট উপজেলার মুকিগঞ্জে আসতে দেয়া হবেনা প্রয়োজনে কানাইঘাটের সর্বস্তরের জনতাকে নিয়ে গণপ্রতিরোধ গড়ে তোলা হবে। উপজেলা আওয়ামীগের সহ সভাপতি জনাব মো.জামাল উদ্দীন তার বক্তব্যে বলেন, ইসলাম বিদ্বেষী বক্তা মিযানুর রহমান আযহারী কে কানাইঘাটের কোথাও আসতে দেয়া হবেনা প্রয়োজনে ঐ দিন কানাইঘাটের সকল ইউনিয়ন থেকে তৌহিদী জনতাকে নিয়ে কানাইঘাট মুকিগঞ্জের উদ্দেশ্যে লংমার্চের ডাক দেয়া হবে। সভায় সর্বসম্মতিক্রমে ইসলাম বিরুধী বক্তব্য প্রদান কারী মিযানুর রহমান আযহারী কানাইঘাট মুকিগঞ্জে আগমনের প্রতিবাদে আগামী ১৬ জানুয়ারি বৃহস্পতিবার বিকাল ২ ঘটিকার সময় কানাইঘাট পূর্ব বাজারে কানাইঘাটের সর্বস্তরের তৌহিদী জনতার আহবানে এক বিশাল প্রতিবাদ সমাবেশ ও গণ মিছিলের আয়োজন করা হয়।

সভা থেকে কানাইঘাট উপজেলা আওয়ামীগের নেতৃবৃন্দ সহ একটি প্রতিনিধি কাফেলা কানাইঘাট উপজেলা নির্বাহী অফিসার এবং কানাইঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে বিতকৃত বক্তা ব্যাপারে অবহিত করার জন্য সাক্ষাত করেন এ সময় উপজেলা নির্বাহী অফিসার এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রতিনিধি দলের কথা মনোযোগ সহকারে শোনেন এবং উর্ধতন মহলের সাথে যোগাযোগ করে বিহিত ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বাস প্রদান করেন।
প্রতিনিধি কাফেলায় কানাইঘাট উপজেলা আওয়ামীগের সভাপতি / সাধারণ সম্পাদক / সহ সভাপতি এবং কানাইঘাট পৌর আওয়ামীগের সভাপতি সহ ছিলেন মাওলানা আজমত উল্লাহ,মাওলানা ক্বারী হারুনুর রশীদ চতুলী, মাওলানা হাফিয নজীর আহমদ, মাওলানা বদরুল ইসলাম আল ফারুক, মাওলানা আসাদ আহমদ কানাইঘাটী ও মৌ. জুনায়েদ শামসী প্রমুখ।

moulana rashid এর ফেইসবুক টাইমলাইন থেকে সংগৃহীত 

2 thoughts on “মিযানুর রহমান আযহারী কে কানাইঘাটে প্রতিরোধের ডাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.