January 27, 2023

Shimanterahban24

Online News Paper


Warning: sprintf(): Too few arguments in /home/shimante/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

ক্রীড়াঙ্গনকেআধুনিকায়নে সরকার সফলতার স্বাক্ষর রেখেছে-ফারুক আহমদ

1 min read

RCB ক্রিকেটের ফাইনাল ও পুরুস্কার বিতরণী

মিনহাজ উদ্দীন :: গোয়াইনঘাটের উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ বলেছেন,বর্তমান সরকার দেশের সকল ক্ষেত্রে সফলতার পরিচয় বহন করে চলেছে। দেশের বিভিন্নস্থানে জনবান্ধব নানা উন্নয়ন প্রকল্প গ্রহণ করে তা দ্রুত বাস্তবায়ন করছে সরকার। বাংলাদেশের ক্রীড়া উন্নয়নে সরকার আন্তরিক ও শতভাগ সফল।

দেশের পাশাপাশি এ ক্ষেত্রে সরকার সফলতার স্বাক্ষর রেখেছে বিদেশেও। খেলাধুলায় দেশের গন্ডি পেরিয়ে বিশ্বের পরিমণ্ডলেও বাংলাদেশ এখন আলোচিত একটি নাম। আর এর পেছনে সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজস্ব উদ্যোগ,সদিচ্ছাই এমন মহতি উদ্যোগকে আলোকিত করেছে। দেশের সকল স্হানের ক্রীড়া ব্যবস্হাপনায় সরকার আন্তরিকতার সহিত এক যোগে কাজ করে যাচ্ছে। গোয়াইনঘাটও ক্রীড়াঙ্গনে সফলতার স্বাক্ষর রেখে যাচ্ছে।

তিনি মঙ্গলবার গোয়াইনঘাটের ১ নং রুস্তুমপুর ইউনিয়নের লামনি প্রগতি সংঘ মাঠে গোয়াইনঘাটের সর্ববৃহৎ ক্রিকেট টুর্নামেন্ট RCB ক্রিকেট টুর্নামেন্টের ৩২তম আসরের ফাইনাল খেলা শেষে খেলায় বিজয়ীদের মধ্য পুরুস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরুক্ত কথাগুলো বলেন।

RCBর সভাপতি গুরুকচি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসাইন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আমিনের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন,গোয়াইনঘাটের সাবেক ভাইস চেয়ারম্যান ও RCর প্রতিষ্টাতা সভাপতি এডভোকেট জামাল উদ্দিন মাষ্টার,১ নং রুস্তুমপুর ইউপি চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন শিহাব,৪ নং লেংগুড়া ইউপি চেয়ারম্যান মাহবুব আহমদ,৮ নং তোয়াকুল ইউপি চেয়ারম্যান খালেদ আহমদ,মামুনুর উর রশিদ মামুন,আতিকুর রহমান,মুহিবুর রহমান মুহিব,মইন উদ্দিন,সোহেল আহমদ,আজমান শরীফ,নুরুল আমিন,ফয়জুল হাসান,ফারুক আহমদ প্রমুখ। এসময় অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন RCBর সদস্য শিব্বির আহমদ,সাকির আহমদ,আবুল হাশেম প্রমুখ। নির্দারিত খেলায় ৩৫ রানে রাধানগর ক্রিকেট ক্লাব পাহাড়িকা ক্রিকেট ক্লাবকে হারিয়ে বিজয়ী হয়। খেলায় ম্যান অব দি ম্যাচ হন বিজয়ী দলের রেইন। ষ্টাইলিষ্ট বেষ্ট প্লেয়ারের পুরুস্কার পান বিজয়ী দলের মোঃ কাজল আহমদ।

RCB ক্রিকেট ৩৩তম টুর্নামেন্টকে সাবলীল ও ঝাক ঝমক করে আয়োজনের লক্ষে সংস্হার পক্ষে একটি তহবিল গঠন করা হয়। RCBর ১২জন প্রেসিডিয়াম সদস্যরা ৬০ হাজার টাকা,ইউপি চেয়ারম্যান শাহাব শিহাব ২০ হাজার টাকা,প্রধান অতিথি ও
উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ ৫০ হাজার টাকা অনুদান ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.