January 28, 2023

Shimanterahban24

Online News Paper


Warning: sprintf(): Too few arguments in /home/shimante/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

হাজীপুরে সাহেদ-সুমন ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠিত

1 min read

মাহদী হাসান :: কটারকোনা ফুটবল ক্লাব কর্তৃক আয়োজিত সাহেদ-সুমন ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান সফল ভাবে সম্পন্ন হলো। নাজমুস সাবিক তাজুল, মো: অয়েছ আহমদ ও শাহরিয়ার আহমেদ শাহান এর যৌথ সঞ্চালনায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং হাজীপুর ইউনিয়নের সুনামধন্য চেয়ারম্যান জনাব আব্দুল বাছিত বাচ্ছু।

স্বাগত বক্তব্য রাখেন অত্র খেলা পরিচালনা কমিটির সভাপতি ও কটারকোনা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ জনাব আব্দুর রহমান, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ-ওয়ান ক্লাবের চেয়ারপার্সন, ও মারুফ-মুছা কমপ্লেক্সের স্বত্ত্বাধিকারী ও বিশিষ্ট সমাজসেবক জনাব আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন এলাইচ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ডের সদস্য জনাব ফরিদ উদ্দিন,কটারকোনা বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি জনাব আব্দুল ছালাম শফিক, উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ডে সম্ভাব্য মেম্বার পদপ্রাথী জনাব খছরু নোমান, উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক জনাব আব্দুল বাছিত আনার, উপস্থিত ছিলেন বরমচাল একাডেমীর পরিচালক জনাব তাজুল ইসলাম সাইকুল, ফুটবল কোচ শাহীন আহমদ, এন.এস স্পোর্টস কুলাউড়ার স্বত্ত্বাধিকারী জনাব শেখ নুরুল হুদা, রংধনু স্পোর্টিং ক্লাবের সাধারন সম্পাদক বিমল দত্ত রিপন, জনাব আয়ুব আলী, সভাপতি কটারকোনা খেলোয়াড় কল্যাণ সংস্থা, ডুবাই প্রবাসী বিশিষ্ট সমাজসেবক জনাব সুমন আহমদ,বিশিষ্ট ক্রীড়ানুরাগী শামীম আহমদ, বাবু নিতাই পাল, উপস্থিত ছিলেন রোমান উদ্দিন, শিফুল আহমদ, রুমন আহমদ, আব্দুল মোমিত, রাসেল আহমদ, মিঠুন আহমদ, এইচ.কে হেলালুর রহমান, তানিম আহমদ, নাজমুল ইসলাম, রেজান আহমদ, আকরাম হোসেন সহ আরো অনেক।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, দেশকে মাদকমুক্ত করতে হলে এরকম খেলাধুলা আয়োজন করা উচিত। খেলাধুলা মানুষের শরীর ও মনকে সুস্থ রাখে, অত্র সংগঠনের দায়িত্বশীলদেরকে পরামর্শ দেন যেন এরকম টূর্ণামেন্ট করতে পরবর্তীতে উনি সহযোগিতা করবেন এবং সকল অতিথিবৃন্দ আহব্বান করেন যাতে করে এরকম টূর্নামেন্ট আয়োজন করা হয়।

সভাপতির বক্তব্যে বলেন, টূর্ণামেন্টের আয়োজক সকল খেলোয়াড়বৃন্দ ও সকল ক্রীড়ামোদি দর্শকে ধন্যবাদ ও সাধুবাদ জানান, পাশাপাশি হাজীপুর ইউনিয়নের সকল সংগঠনকে নিয়ে উনি বৃহৎ আকারে টূর্নামেন্ট আয়োজন করারে পরিকল্পনা করেন।

টূর্নামেন্ট পরিচালনা কমিটি সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক নাবী আহমদ রোমান এবং ক্রীড়া সম্পাদক রোবেল বলেন, উপস্থিত উভয় দল, ক্রীড়াপ্রেমী সকল দর্শক এবং যারা এই টূর্নামেন্ট করতে সহযোগিতা করেছেন বিশেষ করে সাহেদ আহমদ, কাতার প্রবাসী সৌদি প্রবাসী সুমন সহ যারা সার্বিক ভাবে সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদও অভিনন্দন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.